গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার
স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর
জেলা পর্যায়ের সেবা প্রদান প্রতিশ্রুতি (Citizen's Charter)
১. ভিশন মিশন
Vision: …………………
Mission: ……………......
২. প্ৰতিশ্রুত সেবাসমূহ
২.১) নাগরিক সেবা:
২.২) প্রাতিষ্ঠানিক সেবা:
২.৩) অভ্যন্তরীণ সেবা:
মাঠ পর্যায়ের সেবা প্ৰধান প্ৰতিশ্ৰুতি (সিটিজেনস চার্টার)-এর ফরম্যাট:
১ |
২ |
৩ |
৪ |
৫ |
৬ |
৭ |
৮ |
ক্রমিক |
সেবার নাম |
সেবা প্রদানে সর্বোচ্চ সময় |
প্রয়োজনীয় কাগজপত্র |
প্রয়োজনীয় কাগজপত্র/ আবেদন ফরম প্রাপ্তিস্থান |
সেবামূল্য এবং পরিশোধ পদ্ধতি (যদি থাকে) |
শাখার নামসহ দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার পদবি, রুম নম্বর, জেলা/ উপজেলার কোড, অফিসিয়াল টেলিফোন ও ইমেইল |
উর্ধ্বতন কর্মকর্তার পদবি, রুম নম্বর, জেলা/উপজেলার কোডসহ অফিসিয়াল টেলিফোন ও ইমেইল |
Planning and Implementation: Cabinet Division, A2I, BCC, DoICT and BASIS